We Have 360 visa offers for you
Independent Day of Bangladesh
Find Visa Offers
Visa type
Country

Visa Offers

নিচের ভিসা অফার ডিটেইলস দেখতে FIND MORE বাটনে ক্লিক করে ভেতরে যান ও ভিসার জন্য আবেদন করুন

No Visa Offers Found !


Featured Visa

থাইল্যান্ড-সিঙ্গাপুর-মালয়শিয়া ভিসা সাদা পাসপোর্টে ৩৫,০০০ টাকা

FIND MORE

Agent VA-0101, Dhaka , Country Singapore, Cost ৩৫,০০০ টাকা

07 Month Valid Passport • 02 Copy Color Photograph(Recent Photograph) -Thai-35/45, Glossy or matt paper (white Background) -Kul-35/50, Glossy or matt paper (white Background) -Sin- Passport size, matt paper (white Background) Trade license with English translate notary (For Businessman) • Memorandum if needed. • Bank Statement last 7 month transaction (Must Original Copy). {For BKK- KUL - SIN Closing Balance per person 80,000/- to 1, 20,000/- BDT} Bank Solvency Certificate with Account opening date and bank seal sign. (Must Original Copy). • 02 Copy Visiting Cards (Must Original Copy). • Company Blank pad for Businessman (Must Original Copy). • Leave Letter-NOC (For service Holder). • Student ID card Photocopy & Money Receipt of semester fee. (For Student). • Bar council certificate. (For Lawyer). • Doctors MBBS certificate photocopy (For Doctor). • Office ID Card photocopy (For Job Holder). সম্পুর্ন কন্ট্রাক্ট ভিসা। এটি শুধুমাত্র ভিসা ফি ও ভিসা করানোর রেট। ৩৫,০০০ টাকা মধ্যে ভিসা পাবেন আপনি ৩ দেশের। এই ফির মধ্যে বিমানভাড়া অন্তর্ভুক্ত নয়।


 

Our Services

সাইন আপ করুন ও ভিসা নিন

আমাদের সবচেয়ে বড়ো সার্ভিসটি হলো আমরা টেকনাফ থেকে তেঁতুলিয়া পর্যন্ত বাংলাদেশের সকল ভিসা এজেন্টের সকল ভিসা অফার আমাদের সাইটে প্রদর্শন করি। একজন ভিসা প্রার্থী খুব সহজেই সেই সব ভিসা অফারে ক্লিক করে অফারগুলি গ্রহন করতে পারেন। এখন আপনাকে ভিসা এজেন্টের বিজ্ঞাপন অন্য কোথাও খুঁজতে হবেনা। খুঁজতে হবেনা কতো টাকা, কি শর্তে কোথায় কিভাবে ভিসা হবে আপনার, ভিসা হবার পরে নাকি আগে টাকা দিতে হবে, এজেন্টের অফিস কোথায়, কোথায় গিয়ে কার সাথে দেখা করবেন। এই সাইট থেকে আপনি নিজে নিজেই ভিসার আবেদন করতে পারবেন।

আরো জানুন

ভিসার জন্য আমাদের সাহায্য নিন

ধরুন আপনি একা কিংবা ব্যস্ত। অথবা আপনি এই ধরনের কোন ঝামেলায় যেতে চাচ্ছেননা। এজেন্টের অফিসে যাওয়া, কথাবার্তা বলে শিডিউল করা, এজেন্ট কি বলতে চাইছে বা ভবিষ্যতে সে কি বলবে বা করতে পারবে তা আপনাকে বুঝতে হবে। তাছাড়া এজেন্টের সাথে কন্ট্রাক্ট সাইন করা ও নানা ধরনের কাজগুলো বুঝে করতে হয়। তাই আপনি এগুলো সরাসরি নিজে না করে আমাদের সাহায্য নিতে পারেন। আমরা আপনার হয়ে এজেন্টের সাথে কথাবার্তা বলবো। কন্ট্রাক্ট করবো। সব দায়িত্ব আমাদের। আমরা আপনার অবস্থানে থেকে আপনার হয়ে কাজ করবো।

আরো জানুন

বিমান, হোটেল বুকিং ও প্যাকেজ ট্যুর

বিমানের টিকিং বুকিং, বিদেশের হোটেল বুকিং ও প্যাকেজ ট্যুর আমাদের অন্য সার্ভিসগুলির কয়েকটি। আপনি ইচ্ছে করলে বাইরের অন্যান্য ট্রাভেল এজেন্সিগুলো থেকে বেশী দামে বিমানের টিকিট না কিনে আমাদের সাহায্য নিতে পারেন। আমরা ভিসার পর বা ভিসার কাজ ছাড়াও বাইরের যে কোন ক্লায়েন্টের জন্য এই কাজগুলো করে দিতে পারি। এ জন্য আপনি আমাদের সাইটে সাইন আপ না করেও কেবল আমাদের মেইল করে বিস্তারিত জানিয়ে টিকিট ক্রয়,

আরো জানুন

Visa24bd.com বাংলার একটি ভিসা মার্কেটপ্লেস যেখানে শত শত ভিসার খোঁজ পাবেন আপনি। এই সমস্ত ভিসার ব্যপারে জানতে পারবেন এবং আবেদন করতে পারবেন। আমাদের রয়েছে দেশজোড়া অসংখ্য ভিসা এজেন্ট যারা বিভিন্ন দেশের বিভিন্ন ক্যাটাগরির ভিসা অফার আমাদের ওয়েব সাইটে নিয়ে আসছেন। এই সমস্ত ভিসা অফার থেকে আপনি আপনার পছন্দসই ভিসা অফারটি বেছে নিয়ে আবেদন করতে পারবেন। আমরা একটি সম্পুর্নভাবে স্বাধীন অনলাইনভিত্তিক প্রতিষ্ঠান। আমরা প্রতিদিন বিভিন্ন এজেন্টের ভিসা অফার পোস্টিং করার পাশাপাশি ভিসা প্রার্থীদেরকেও তাদের বায়োডাটা পোস্টিং করার সুবিধা দিয়ে থাকি। আরো জানুন

1000s

of Happy Visa Candidates!

Join them today!

Testimonials

রেজিস্ট্রেশন করুন, সিভি দিন ভিসা নিন

Latest From Our Blog

কানাডার স্টুডেন্ট ভিসার উপযুক্ত সময় এই মাস

আপনারা সবাই জানেন কানাডা এতোবড়ো একটা দেশ যাকে মহাদেশ বললেও ভুল হবেনা। আর এ Read more

খুব সহজে লাটভিয়ার ভিসা

  যদি দেশ সম্পর্কে বলতে হয় তবে বলবো যে ইউরোপের সবগুলো দেশই খুবই সুন্দর।আপনি Read more

পোল্যান্ডের ভিসার নিয়ম কানুন

আপনি এই ভিসা নিয়ে ইউরোপের সেটেল হতে পারবেন . দূতাবাস থেকে ডি ভিসা হবে . যা স Read more

আজারবাইজান হতে পারে আপনার পড়াশোনার নতুন ঠিকানা

পশ্চিম এশিয়ার একটি প্রজাতন্ত্রী রাষ্ট্র। এটি কৃষ্ণ সাগর ও কাস্পিয়ান সা Read more