সাইন আপ করুন ও ভিসা নিন

মাদের সবচেয়ে বড়ো সার্ভিসটি হলো আমরা টেকনাফ থেকে তেঁতুলিয়া পর্যন্ত বাংলাদেশের সকল ভিসা এজেন্টের সকল ভিসা অফার আমাদের সাইটে প্রদর্শন করি। একজন ভিসা প্রার্থী খুব সহজেই সেই সব ভিসা অফারে ক্লিক করে অফারগুলি গ্রহন করতে পারেন। তবে বলে রাখা ভাল যে এই সার্ভিসটি ফ্রি নয়। প্রতিটি ক্যান্ডিডেট তার রিজিউম সাবমিট করার জন্য যে কোন একটি প্যাকেজ ক্রয় করবেন।   এখন আপনাকে ভিসা এজেন্টের বিজ্ঞাপন অন্য কোথাও খুঁজতে হবেনা। খুঁজতে হবেনা কতো টাকা, কি শর্তে কোথায় কিভাবে ভিসা হবে আপনার, ভিসা হবার পরে নাকি আগে টাকা দিতে হবে, এজেন্টের অফিস কোথায়, কোথায় গিয়ে কার সাথে দেখা করবেন। এই সাইট থেকে আপনি নিজে নিজেই ভিসার আবেদন করতে পারবেন। ভিসা এজেন্ট শিডিউল দিলে কারোর সাহায্য ছাড়াই আপনি এজেন্টের অফিসে দেখা করতে পারবেন। আপনার আর এজেন্টের মাঝে থাকবেনা কোন মধ্যস্থতাকারী। ফলে ভিসার রেটটাও কিছুটা কমে যাবে। নিখুঁত নিরবিচ্ছিন্ন সেবার অঙ্গীকার নিয়েই এই সাইট যাত্রা শুরু করেছে।
আপনি হয়তো জানতেনই না যে আপনার এলাকায় একজন এজেন্ট রয়েছে যিনি ভিসার কাজ করছেন। এখন আপনি তাকে খুঁজে নিতে পারছেন আমাদের সাইটের সাহায্যে। আমাদের সাইটে প্রদর্শিত কোন এজেন্টের ভিসা সার্ভিসে কোন হেরফের লক্ষ করলে আমাদের অভিযোগ জানান। আমরা আপনার হয়ে অভিযোগটি উত্থাপন করবো এজেন্টের কাছে। এতোদিন বাংলাদেশের ভিসার তথ্য ও সেবার বিষয়টি অনিশ্চিত ছিল।Visa24bd সমগ্র বিষয়টিকে একটি ওয়েবসাইটের মাঝে নিয়ে এসেছে। যার ফলে গোটা জনশক্তি খাত আরও শক্ত সমর্থ হবে আশা রাখি।এজেন্টদেরও আর অন্য কোন পত্রিকায় বিজ্ঞাপন দিতে হবেনা। তারা এই সাইটে নতুন ভিসার বিজ্ঞাপন প্রকাশ করতে পারবেন, ভিসা প্রার্থী খুঁজতে পারবেন ও তাদের শর্টলিস্ট করতে পারবেন, প্রার্থীকে তাদের অফিসে আমত্রন জানাতে পারবেন ও ভিসা প্রার্থীর সাথে আলোচনা করে ভিসার কাজ শুরু করতে পারবেন।
 
একজন ভিসা প্রার্থী এখনঃ
আমাদের সাইটে যে কোন ক্যাটাগরির ভিসা খুঁজতে পারছেন।
এজেন্ট খুঁজতে পারছেন।
ভিসা অফার খুঁজতে পারছেন।
ভিসার জন্য আবেদন করতে পারছেন।
এজেন্টের অফিসে দেখা করে ভিসা সংক্রান্ত ব্যপারে আলোচনা করতে পারছেন।
ভিসা পেপার প্রসেস করতে পারছেন।
ভিসা হলে আমাদের কোন পেমেন্ট করারও প্রয়োজন নেই।তবে রিজিউম সাবমিট করার জন্য আমাদের 300 টাকা 600 টাকা ও 1000 টাকার প্যাকেজ কিনতে হবে এবং পেমেন্ট অনলাইনে করতে হবে।
কিভাবে শুরু করবেন? আপনি যদি ক্যান্ডিডেট হয়ে থাকেন তবে এখানে HOW TO CANDIDATE এ ক্লিক করুন। এজেন্ট হয়ে থাকলে এখানে HOW TO AGENT এ ক্লিক করুন।